ঢাকা বিশ্ববিদ্যালয়ে বৈশাখী কনসার্টস্থলে ভাঙচুর ও অগ্নিসংযোগ

ইসলাম টাইমস ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের মল চত্বরে বৈশাখী কনসার্টস্থলে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে বলে ধারনা করছে সংশ্লিষ্টরা।শুক্রবার দিনগত রাত সোয়া ১ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূ্ত্রে জানা যায়, পহেলা বৈশাখকে সামনে রেখে ১৩ ও ১৪ এপ্রিল কনসার্টের আয়োজন করেছিল ডাকসু ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। কিন্তু এতে ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলকে কেন্দ্র করে ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।  হামলার সময় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের অনুসারীদের অনেককেই ঘটনাস্থলে দেখা যায়। সাংগঠনিক বিরোধ থেকেই এ ঘটনা ঘটতে পারে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস  বলেন, এটি খুবই লজ্জাজনক একটি ঘটনা। যে বা যারা এটি করুক। আমরা তাদের মুখোশ উন্মোচন করব। কোনোভাবেই পহেলা বৈশাখের অনুষ্ঠানকে বাধাগ্রস্ত করা যাবে না। শনিবার কনসার্ট অনুষ্ঠিত হবে।

এদিকে উদ্ভুত পরিস্থিতিতে ঘটনাস্থলে উপস্থিত হন ডাকসুর জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিৎ চন্দ্র দাস এবং ডাকসুর এজিএস ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন। এ সময় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন উপস্থিত ছিলেন না।

পূর্ববর্তি সংবাদনির্বাচনী প্রচারণায় বিজেপির মানেকা গান্ধীর মুসলিম বিদ্বেষী বক্তব্য
পরবর্তি সংবাদএবার গ্রেফতার নুসরাত হত্যা মামলার তৃতীয় আসামি শাহাদাত