রাবিতে ছাত্রলীগের এক নেতাকে পিটিয়েছে দলের অন্য কর্মীরা

ইসলাম টাইমস ডেস্ক: মোটর সাইকেল অতিক্রম করে যাওয়াই রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সিনিয়র এক নেতা চারুকলা অনুষদের মাস্টার্সের শিক্ষার্থী সাদেকুল ইসলাম আশিককে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগের অপর কয়েকজন নেতা-কর্মী।

মঙ্গলবার রাতে শহীদ হাবিবুর হলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাত থেকে ক্যাম্পাসে থমথমে পরিবেশ বিরাজ করছে। ক্যাম্পাসে শোডাউন দিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

জানা যায়, মারধরের শিকার আশিক রাবি শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক এবং রাবি শাখার কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ-সম্পাদক  রানার অনুসারী।

অন্যদিকে, এ ঘটনায় অভিযুক্তরা হলেন, রাবি শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক সফিউর সাফি , হাসিবুল ইসলাম শান্ত , ইতিহাস বিভাগের ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন। এদের মধ্যে সাফি রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু এবং শান্ত সভাপতি গোলাম কিবরিয়ার অনুসারী। এ ঘটনার পর কাজী লিংকন ও রানার গ্রুপ মোটরসাইকেল শোডাউন দিয়েছে ক্যাম্পাসে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে চারুকলা অনুষদ থেকে সাদিকুল ইসলাম আশিক মোটর সাইকেলে করে ফিরছিলেন। শহীদ হাবিবুর হলের সামনের রাস্তা দিয়ে আসার সময় সাফির মোটরসাইকেল অতিক্রম করে আসে আশিক। বিষয়টি সাফি ও তার সাথে থাকা কয়েকজনের পছন্দ না হওয়ায় হলের সামনে গিয়ে আশিকের গতিরোধ করে। এক পর্যায়ে সাদেকুল ইসলাম আশিককে সাফি ও তার সাথে থাকা কয়েকজন মিলে মারতে শুরু করে। এ সময় রানার রাজনীতির সঙ্গে জড়িত বলে আশিক পরিচয় দেয় এতে আরো বেশি চড়াও হয় এবং রাস্তায় ফেলে বেধড়ক মারধর করে তারা।

 

পূর্ববর্তি সংবাদআজ থেকে শিকড়ের সপ্তাহব্যাপী লেখালেখি কর্মশালা শুরু
পরবর্তি সংবাদযে অঞ্চলে আলেমদের বিচরণ কম সেখানে কাদিয়ানিদের তৎপরতা বেশি : মাওলানা আবদুল মজীদ