৪৭০ পিস ইয়াবাসহ কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি আটক

ইসলাম টাইমস ডেস্ক: ৪৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গতকাল বৃহস্পতিবার রাতে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহসভাপতি ফখরুল আলম মুক্তাকে আটক করেছে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার বিএনএম শোভন খানের নেতৃত্বে র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে গতকাল রাত ১১টার দিকে তাড়াইল-কিশোরগঞ্জ সড়কের তালজাঙ্গা বাজারের কাছ থেকে মুক্তাকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ফখরুল আলম মুক্তা তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আজিজুল হক মোতাহারের দ্বিতীয় ছেলে। ফখরুল আলম মুক্তার গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে রাতেই তাড়াইল উপজেলার সর্বত্র আনন্দের বন্যা বইতে শুরু করে। অনেকেই উপজেলার চিহ্নিত এই মাদক ব্যবসায়ী গ্রেফতারের জন্য র‌্যাবকে ধন্যবাদ জানান।

সংবাদমাধ্যমসূত্রে জানা গেছে, মুক্তাকে গ্রেফতারের ঘটনায় আজ শুক্রবার দিনভর উপজেলা সদরসহ বিভিন্ন স্থানে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা মিষ্টি বিতরণ করে আনন্দ প্রকাশ করেন।

বাবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান, বড় ভাই সাংগঠনিক সম্পাদক আর তিনি নিজে জেলা ছাত্রলীগের সহসভাপতি। ফলে ক্ষমতাসীন দলের রাজনৈতিক প্রভাব আর নিজেদের দলীয় পদ পদবি ব্যবহার করে দীর্ঘদিন ধরেই দাপটের সঙ্গে ইয়াবার ব্যবসা চালিয়ে আসছিলেন জেলা ছাত্রলীগ নেতা ফখরুল আলম মুক্তা।

আর এ কারণেই অনেকটা প্রকাশ্যেই মরণনেশা ইয়াবার ব্যবসা করে আসলেও স্থানীয় প্রশাসন কিংবা আইনশৃঙ্খলা বাহিনী কখনোই তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারতো না। কিন্তু তার শেষ রক্ষা হয়নি।

 

 

পূর্ববর্তি সংবাদপশ্চিমবঙ্গের ভোটে হিন্দু ধর্মের উত্তেজক ব্যবহার এবার কেন বাড়ছে?
পরবর্তি সংবাদপাকিস্তানে অর্থমন্ত্রী আসাদ ওমরের পদত্যাগ, নতুন উপদেষ্টা নিয়োগ