দর্শকের সামনেই র‍্যাম্পে হাঁটার সময় মডেলের মৃত্যু!

ইসলাম টাইমস ডেস্ক:  মৃত্যু কখন আসবে বলা যায় না। অশুভ অবস্থা অথবা ঈমানবিহীন অবস্থায় মৃত্যুর চেয়ে দুঃখের মৃত্যু আর হতে পারে না। এমনই ঘটনা ঘটলো শনিবার, ব্রাজিলের এক ফ্যাশন শোতে। ছিল মিলনায়তন ভর্তি দর্শক। ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানি। ব্রাজিলের সাও পাওলোর ফ্যাশন উইকে ডিজাইনার পোশাকে ক্যাটওয়াক করে স্টেজ মাতাচ্ছেন মডেলরা। এর মধ্যেই র‌্যাম্পে হাঁটতে হাঁটতে হঠাৎ পড়ে গেলেন এক মডেল। আশপাশ থেকে সবাই ছুটে এসে তাকে উদ্ধার করলেও অল্প সময়ের মধ্যে মারা যান ওই তরুণ।

টাইমস অব ইন্ডিয়া জানায়, ব্রাজিলের সাও পাওলোতে শনিবার ফ্যাশন উইকের এক ফ্যাশন শোতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, মারা যাওয়া ওই মডেলের নাম টেলস সোয়ারেস। ২৬ বছর বয়সী এ তরুণ ক্যাটওয়াক করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। ডিজাইনারের পোশাক পরে ক্যাটওয়াক করে দর্শকের সামনে থেকে মূল মঞ্চে ফিরতে গিয়ে তিনি ঢলে পড়ে যান। তারপরই তার মৃত্যু।

সবাই ভেবেছেন কোনো কিছুর সঙ্গে পা আঁটকে পড়ে গেছেন টেলস সোয়র্স। না, হাসপাতালে নেওয়ার সুযোগও মেলেনি। সেখানেই মৃত্যুবরণ করেছেন তিনি। তার বয়স হয়েছিল ২৬ বছর। তার আকস্মিক মৃত্যুতে দুঃখপ্রকাশ করেছেন উদ্যোক্তরা।

ধারণা করা হচ্ছে, জিরো সাইজ ফিগার বানাতে অতিরিক্ত ওজন কমিয়ে ফেলেছিলেন ওই মডেল। সেটাই হয়তো তার মৃত্যুর বাহ্যিক কারণ। দৈহিক সৌন্দর্যের জন্য জিরো ফিগারে আসতে গিয়ে ওজন কমানোর ফলে অ্যানোরেক্সিয়া রোগে ভুগছিলেন তিনি।

সুন্দরী প্রতিযোগিতা কিংবা ফ্যাশন শোতে মডেলরা শরীরকে জিরো ফিগারে রাখতে গিয়ে  অ্যানোরেক্সিয়ায় ভোগেন অনেকে।

এর আগে অসুস্থ হয়ে মারা যান ব্রাজিলের আরেক মডেল আনা ক্যারোলিনা রেস্টন।

পূর্ববর্তি সংবাদশায়খ জুলফিকার আহমদ নকশবন্দীকে বাংলাদেশ-সফরে আনার সিদ্ধান্ত
পরবর্তি সংবাদশপথে বাকি শুধুই ফখরুল!