সাবেক ইউপি সদ্যস্যের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

ইসলাম টাইমস ডেস্ক: গোপালগঞ্জ সদরের বনগ্রাম পূর্বপাড়া এলাকায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক এক সদস্যের গুলিতে রনি শেখ নামে এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বংশীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের সময় ওই শিক্ষার্থী নিহত হয়।

নিহত রনি শেখ ওই এলাকার আনোয়ার শেখের ছেলে। বলাকইড় আজাহারিয়া উচ্চ বিদ্যালয় থেকে আগামী ৩ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৪ থেকে ৫ দিন আগে বনগ্রাম পূর্বপাড়া এলাকার শেখ বংশের নতুন শেখকে মারধর করেন মোল্লা বংশের রহিম মোল্লা ও ভুলু মোল্লা। এ ঘটনার জেরে আজ বৃহস্পতিবার শেখ ও মোল্লা বংশের লোকজন অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হন।

এ সংঘর্ষে সাবেক ইউপি সদস্য আজিজুর শেখ মোল্লা বংশের পক্ষ নেন।  তিনি শেখ বংশের লোকজনের ওপর গুলি ছোড়েন। তার ছোড়া গুলিতে এসএসসি পরীক্ষার্থী রনি শেখ নিহত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বৌলতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মীর সাজেদুর রহমান। তিনি জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ বৃহস্পতিবার বনগ্রাম পূর্বপাড়া এলাকায় শেখ ও মোল্লা বংশের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় করপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক সদস্য আজিজুর শেখের ছোড়া গুলিতে রনি শেখ গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

তিনি জানান, এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। সংঘর্ষের পর ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকাটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান পরিদর্শক মীর সাজেদুর রহমান।

পূর্ববর্তি সংবাদজানাযায় অংশ নিতে শোলাকিয়ায় জনস্রোত, আবহাওয়ার কারণে আসছেন না আল্লামা আহমদ শফি
পরবর্তি সংবাদসৌদিতে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত