জয় জ্যোতির্বিদ্যায় পারদর্শী হয়ে উঠছেন: ফখরুল

ইসলাম টাইমস ডেস্ক: প্রধানমন্ত্রী পুত্র ও তার আইটি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জরিপ সিটি নির্বাচনকে প্রভাবিত করছে অভিযোগ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জয় জ্যোতির্বিদ্যায় পারদর্শী হয়ে উঠছেন। এখন আমার মনে হয় প্রধানমন্ত্রীর চিন্তা করা উচিত যে, সজীব ওয়াজেদ জয়কে তার উপদেষ্টা হিসেবে রাখবেন নাকি ‘রাজ জ্যোতিষী’ হিসেবে তাকে নতুন নিয়োগ দেবেন।

 

তিনি বলেন, জয় গতকাল বলেছেন, তাদের দুই মেয়র প্রার্থী জয়লাভ করবে। গত জাতীয় সংসদ নির্বাচনের আগেও একইভাবে তিনি নির্বাচন নিয়ে একটা ভবিষ্যত বাণী করেছিলেন। সাধারণত যারা জ্যোতীষ তারা এই ধরনের ভবিষ্যত বাণী করে থাকেন। আমরা মনে করি, সজীব ওয়াজেদ জয় সাহেব ভোটের আগে এই ধরনের যেসব ভবিষ্যদ্বাণী করছেন সেগুলো গোটা নির্বাচনকে প্রভাবিত করছে।

বিএনপি মহাসচিব বলেন, যখন সরকারি দলের বড় নেতা বা কর্মকর্তা এই ধরনের স্থানীয় সরকার নির্বাচনের ব্যাপারে কথা বলেন তখন ডেফিনেটলি গোটা নির্বাচনের ব্যবস্থার ওপরই প্রভাব পড়ে। নির্বাচন কমিশন যারা ভোটগ্রহণ করবেন তাদের সবার ওপরেই।

ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থীদের বিপুল জয় হবে বলে নিজের করা জরিপের ওপর ভিত্তি করে নিজের ফেসবুকের একাউন্টে স্ট্যাটাস দিয়েছেন প্রধানমন্ত্রী তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। নিজের ফেসবুকের ভেরিফায়েড পেজে বৃহস্পতিবার এই জরিপের ফল তুলে ধরেন জয়।

 

পূর্ববর্তি সংবাদঅস্ট্রেলিয়ায় আবারও ভয়ঙ্কর হয়ে উঠেছে দাবানল
পরবর্তি সংবাদআজও ৫ বাংলাদেশি রাখালকে ধরে নিয়ে গেছে বিএসএফ