বাড়ি থেকে তুলে নিয়ে দাখিল পরীক্ষার্থীকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ইসলাম টাইমস ডেস্ক: কমলগঞ্জে বাড়ি থেকে তুলে নিয়ে দাখিল পরিক্ষার্থী এক মাদ্রাসা ছাত্রীকে (১৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। নির্যাতনের শিকার ওই ছাত্রী বর্তমানে মৌলভীবাজার ২৫০ শষ্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আব্দুস সালাম (২২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে উপজেলার রাজকান্দি গ্রামের ফারুক মিয়ার বাড়ি থেকে সালামকে আটক করা হয়। আটক সালাম রাজকান্দির বড়খোলা গ্রামের তাজর মিয়ার ছেলে।

মাদ্রাসা ছাত্রীর পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, কমলগঞ্জ উপজেলার আলীনগর ইউনিয়নের বড়খোলা গ্রামের তাজর মিয়ার বিবাহিত ছেলে আব্দুস সালাম গত ২২শে জানুয়ারি রাতে পার্শ্ববর্তী চিৎলীয়া গ্রামের মাদ্রাসায় পড়ুয়া ওই ছাত্রীকে বাড়ি থেকে ফুসলিয়ে তুলে নিয়ে ধর্ষণ করে। নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী স্থানীয় একটি  মাদ্রাসার চলতি বছরের দাখিল পরীক্ষার্থী।

ঘটনাটি জানাজানি হলে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্যরা মিলে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন বলে মেয়েটির বাবা অভিযোগ করেন। এ বিষয়ে মাদ্রাসা ছাত্রীর বাবা ৩০ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ থানায় মৌখিক অভিযোগ করলে কমলগঞ্জ থানার ওসির নির্দেশে ওইদিন বিকালে এএসআই আনিছুর রহমান ও রিপন সরকারের নেতৃত্বে অভিযুক্ত লম্পট আব্দুস সালামকে আটক করা হয়।

স্থানীয় ইউপি সদস্য শামীম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটি বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, মাদ্রাসার ছাত্রী ধর্ষণের মৌখিক অভিযোগই তাৎক্ষনিক অভিযোক্ত যুবককে আটক করা হয়। পরে তার বাবা বাদি হয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় আটক  সালামের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

পূর্ববর্তি সংবাদদেশে ফেরত ৩৬১ বাংলাদেশিকে রাখা হচ্ছে আশকোনা হজ্ব ক্যাম্পে
পরবর্তি সংবাদকাশ্মীরে ভারতীয় বাহিনীর গুলিতে এক স্বাধীনতাকামী নিহত