খুলনায় পুলিশ সেজে ব্যবসায়ীকে অপহরণ, আটক ১

ইসলাম টাইমস ডেস্ক: খুলনায় পুলিশ সেজে গ্রেফতারের নাটক করে এক ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে আটক হয় সোহেল মোল্যা (৩৫) নামে এক অপহরণকারী।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৩টার দিকে মহানগরীর রায়ের মহল মুন্সী পাড়া এলাকা থেকে প্রাইভেটকারসহ তাকে আটক করা হয়।

এ সময় ডুমুরিয়ার চুকনগরের অপহৃত ফোন ফ্যাক্স ও মুদি ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করে পুলিশ।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, রাতে নিয়মিত টহল দেওয়ার সময় জিরোপয়েন্ট এলাকায় ডুমুরিয়ার দিক থেকে আসা একটি প্রাইভেটকারকে থামার জন্য সংকেত দেয় পুলিশ। কিন্তু প্রাইভেটকারটি সিগনাল না মেনে বাইপাস সড়ক হয়ে মোস্তর মোড়ের দিকে যায়। এতে সন্দেহ হয়। এরপর পুলিশ সদস্যরা প্রাইভেটকারের পিছু ধাওয়া করে।  এ সময় গাড়িতে ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। গাড়িতে থাকা আরও তিন চারজন পালিয়ে যায়। কিন্তু সোহেল মোল্যা পালাতে পারেনি। গাড়ি থেকে ২ সেট ইউনিফর্ম (পোশাক), মোবাইল, র‌্যাংক ব্যাজসহ দোকানের তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়।

পূর্ববর্তি সংবাদফরাসি সেনাবাহিনীর অভিযানে মালিতে অন্তত ৩০ জন নিহত
পরবর্তি সংবাদ৩ দিন পর বন্ধ হয়েছে কসবায় নলকূপ থেকে গ্যাস উদগীরণ