র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত

ইসলাম টাইমস ডেস্ক: কক্সবাজারের টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  দুই রোহিঙ্গা নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে রাইফেল, ওয়ানশুটার সহ ১৫টি আগ্নেয়াস্ত্র, বেশ কিছু গুলি ও দুইটি রামদা উদ্ধার করা হয়েছে বলে খরব পাওয়া গেছে।

১ মে ভোর রাতে হ্নীলা ইউনিয়নের মুচনী নয়াপাড়া ২৬ নম্বর রোহিঙ্গা শিবিরের পশ্চিমে পাহাড়ের পাদদেশে কথিত এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

র‌্যাব টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার বিমান চন্দ্র কর্মকার জানান, রোহিঙ্গা শিবিরের পশ্চিমের একটি পাহাড়ে জকির গ্রুপের ‘সশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসীরা’ ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল ঘটনাস্থলে পৌঁছলেই রোহিঙ্গা সন্ত্রাসীরা র‌্যাবের উপর গুলি ছুঁড়ে। এতে কয়েকজন র‌্যাব সদস্য আহত হলে জানমাল রক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়ে র‌্যাব। বেশ কিছু সময় গুলি বিনিময়ের পরে ঘটনাস্থল থেকে দুই ব্যক্তির মৃত দেহ এবং ওইসব আগ্নোয়স্ত্র  গোলাবারুদ উদ্ধার করা হয়। পরে শনাক্ত করা হয়, তারা জকির গ্রুপের শীর্ষ দুই রোহিঙ্গা ডাকাত।

তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

পূর্ববর্তি সংবাদকরোনায় আক্রান্ত হয়েছেন রাশিয়ার প্রধানমন্ত্রী মিশুস্তিন
পরবর্তি সংবাদনতুন ২ জনসহ করোনায় ১৭০ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৮ হাজার