করোনা রিপোর্ট জালিয়াতি করায় বিমানবন্দর থেকে ফেরত শাহজাহান খানের মেয়ে

ইসলাম টাইমস ডেস্ক: করোনার জাল সনদ দেখিয়ে লন্ডনে যাওয়ার চেষ্টা করায় বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে সাবেক মন্ত্রী শাজাহান খানের মেয়ে ঐশী খানের বিরুদ্ধে। জানা গেছে, তিনি করোনা নেগেটিভ সনদ নিয়ে ইমিগ্রেশনে হাজির হলেও অনলাইনে তার করোনা পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। ফলে তাকে নির্ধারিত ফ্লাইটে যেতে দেওয়া হয়নি।

বিমানবন্দরের ইমিগ্রেশন সূত্রের বরাতে জানা যায়, রোববার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-০০১ ফ্লাইটে লন্ডন যাওয়ার জন্য হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যান ঐশী। ইমিগ্রেশনে তিনি তার সঙ্গে থাকা করোনা নেগেটিভ সার্টিফিকেট দেখান। তবে ইমিগ্রেশন পুলিশ অনলাইনে করোনা সার্টিফিকেট চেক করলে সেটি পজিটিভ দেখায়। সঙ্গে সঙ্গেই তাকে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার গণমাধ্যমকে বলেন, ইমিগ্রেশনে করোনা পজিটিভ ধরা পড়ায় বিমানের লন্ডন ফ্লাইটে একজন যাত্রীকে যেতে দেওয়া হয়নি। তিনি ইমিগ্রেশনে করোনা নেগেটিভ সার্টিফিকেট নিয়ে গেছেন, কিন্তু অনলাইনে চেক করলে তার করোনা পজিটিভ পাওয়া যায়। সেজন্য ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে লন্ডন যেতে দেয়নি।

তবে ওই যাত্রীর পরিচয় জানাননি তিনি।

ফ্লাইটটি রোববার দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে লন্ডনের উদ্দেশ্য ছেড়ে যায়।

পূর্ববর্তি সংবাদএবারের বন্যা পরিস্থিতি দীর্ঘস্থায়ী হতে পারে, ত্রাণের কোনো সংকট নেই: প্রধানমন্ত্রী
পরবর্তি সংবাদদিনে ৫ বার ‘হনুমান চালিশা’ পড়লে করোনা হবে না: বিজেপি নেত্রী