নেশাগ্রস্ত যুবকের হাতে নির্মমভাবে খুন চার বছরের শিশু

নেশাগ্রস্ত যুবকের হাতে নির্মমভাবে খুন হওয়া চার বছরের শিশু তালহা। সংগৃহীত।

ইসলাম টাইমস ডেস্ক:  সুনামগঞ্জ শহরের গুজাউড়া হাছননগরে এনামুল হক মুসা (তালহা) নামের চার বছরের শিশুকে মাথায় পাথর দিয়ে আঘাত করে নির্মমভাবে খুন করেছে এক নেশাগ্রস্ত যুবক।

নিহত শিশু তালহা গুজাউড়া গ্রামের নুরুল হকের ছেলে। শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটে।

আব্দুল হালিম নামের ওই যুবককে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা। তার বাড়ি সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে।

পুরো ঘটনাটি পাশের একটি সিসিটিভির ক্যামেরায় ধরা পড়ে।

পুলিশ ও নিহতের পরিবার জানান, শিশু তালহা শুক্রবার দুপুরে নিজ বাড়ির সামনে খেলা করছিল। এসময় রাস্তা দিয়ে যাওয়া আব্দুল হালিম নামের নেশাগ্রস্ত ওই যুবক প্রথমে তাকে লাথি দিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর একটি ভারি পাথর দিয়ে তালহার মাথায় উপযুর্পুরি অন্তত পাঁচবার আঘাত করে। এতে হালিমের মাথা থেঁতলে যায় ও প্রচুর রক্তক্ষরণ হয়। পাশের বাড়ির লোকজন গুরুতর আহত তালহাকে উদ্ধার করে তাৎক্ষণিক সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনিত হলে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় শিশুটিকে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে  গেলে বিকালে কর্তব্যরত চিকিৎসক তালহাকে মৃত ঘোষণা করেন।

সুনামগঞ্জ সদর থানার ওসি মো. শহীদুর রহমান বলেন, স্থানীয় লোকজন খুনী যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে একেক সময় একেক কথা বলছে। তবে পাশের একটি সিসিটিভির ক্যামেরায় ঘটনা ধরা পড়েছে।

-এনটি

পূর্ববর্তি সংবাদশরণার্থী সংকট মোকাবিলায় বাংলাদেশ-তুরস্ক প্রকৃত নেতৃত্ব দেখিয়েছে: তুর্কি রাষ্ট্রদূত
পরবর্তি সংবাদমাওলানা কাসেমীর সুস্থতা কামনায় খত‌মে কুরআন ও দুআর আ‌বেদন