প্রকাশ্যে অনৈতিক মেলামেশায় নিষেধ করায় হামলার শিকার কলেজ শিক্ষক

ইসলাম টাইমস ডেস্ক: যুবক-যুবতীকে প্রকাশ্যে অনৈতিক মেলামেশায় নিষেধ করায় হামলার শিকার হয়েছেন খুলনা সরকারি বি এল কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষক মোহাম্মদ আলী (৪০)। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বি এল কলেজের দ্বিতীয় গেট এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় ওই শিক্ষককে ‍উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ভর্তি করা হয়।

শিক্ষক মোহাম্মদ আলী জানান, ‘প্রতিদিনের মতো কলেজ শেষে বিকেল সাড়ে ৪টার দিকে তিনি পাবলার বাসার দিকে যাচ্ছিলেন। বি এল কলেজ রোডের সোনালী ব্যাংকের সামনে পৌঁছে দেখি দু’জন ছেলে-মেয়ে বসে অশালীন কার্যকলাপ করছে। তখন তাদের সেখান থেকে চলে যেতে বলি। এর আগেও তাদের ওই জায়গায় ওইরকম কার্যকলাপ করতে দেখেছি এবং বসতে মানা করেছি। কিন্তু আজ নিষেধ করলে ছেলেটি রাগান্বিত হয়ে ফোন করে সাত থেকে আটজনকে ডেকে আনে এবং তারা এলোপাথাড়ি কিল-ঘুষি ও পাথর দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে। এতে মাথায় জখম হয়। পরে আত্মীয় স্বজনকে খবর দিলে তারা ও কলেজের শিক্ষকরা মিলে উদ্ধার করে খুমেক হাসপাতালে নিয়ে আসেন।’

এ ব্যাপারে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন বলেন, শিক্ষকের ওপর হামলার খবর পেয়ে পুলিশের একটি টিম অপরাধীদের শনাক্তসহ তাদের গ্রেফতারের চেষ্টা করছে। খুব দ্রুত অপরাধীদের গ্রেফতার করা সম্ভব হবে। তবে রাত ৮টা পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

-আরএম

পূর্ববর্তি সংবাদবিজেপিকে নিশানা করে মমতা: ‘গুজরাট বাংলা শাসন করবে না, বাংলাই বাংলা শাসন করবে’
পরবর্তি সংবাদনিউজিল্যান্ডে টাই না পরায় পার্লামেন্ট থেকে এমপিকে বের করে দিলেন স্পিকার